রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

তিলোত্তমা ও গ্রীণ খুলনা বিনির্মানে তালুকদার খালেকের বিকল্প নেই: রায়হান ফরিদ

খুলনা ব্যুরো:: বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মাদ রায়হান ফরিদ বলেছেন, তিলোত্তমা গ্রীণ ও ক্লিন খুলনা নগরী বিনির্মানে তালুকদার আব্দুল খালেকের বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নগরীর রাস্তা ঘাট ড্রেনেজ ব্যবস্থা সহ সকল উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করতে তাকে আবারও নির্বাচিত করতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে ঐক্যবদ্ধ হয়ে ১২ জুনের সিটি নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তিনি আহ্বান জানান।

তিনি আরো বলেন, ২০১৩ সালের মেয়র নির্বাচনে বিজয়ী না হওয়ায় খুলনার উন্নয়ন ও অগ্রগতি পিছিয়ে গিয়েছিল। এবারের নির্বাচনে ভোটরা ভুল করলে খুলনার উন্নয়ন একেবারেই মুখথুবড়ে পড়বে। খুলনার উন্নয়ন কাজ সম্পন্ন ও গতিশীল করতে কর্মবীর তালুকদার খালেককে ভোট দিতে তিনি নগরবাসীর প্রতি অনুরোধ জানান।

গত বৃহস্পতিবার (৮ জুন) নগরীর নতুন বাজার কাষ্টম ঘাট, বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের পক্ষে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময়ে খুলনা জেলা যুবলীগের সাধারণ সম্পাক ইঞ্জিনিয়ার মো: মাহফুজুর রহমান সোহাগ বলেছেন, নাগরিক সুবিধা ও নগরবাসীর ভাগ্যের পরিবর্তনসহ সার্বিক উন্নয়নে নৌকাকে বিজয়ী করুন। নৌকা মার্কায় ভোট দিলেই দেশের উন্নতি হয়, সেটি আজকে প্রমাণিত। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগই এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে এসেছে। আওয়ামী লীগের বিজয় হলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হবে।

তিনি আরো বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক ভাইকে বিজয়ী করলে আপনারা উন্নত ও তিলোত্তমা নগরীর সকল সুবিধা ভোগ করতে পারবেন। তিনি আপনাদের পাশে সব সময় ছিলেন, বাছেন নির্বাচিত হলে আবারও আপনাদের পাশে থাকবেন। খুলনা উন্নয়নে যে সার্বিক কর্মসূচি বাস্তবায়নে কাজ চলছে সেগুলো দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ। তাই নিশ্চিত উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন।

এসময়ে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন খুলনা জেলা যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো: জলিল তালুকদার, সদস্য সচিব শেখ হারুন আর রশিদ, যুগ্ম আহবায়ক, এস এম মুশফিকুর রহমান সাগর, উজ্জল দাস সহ জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution